শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

সৈয়দ আবুল হোসেনের মৃত্যুতে মোশাররফ হোসেন ভূইয়ার গভীর শোক—

স্টাফ রিপোর্টার / ২৫৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জার্মানে নিযুক্ত রাষ্ট্রদূত মো: মোশাররফ হোসেন ভূইয়া এনডিসি। শোকবার্তায় তি বলেন, সদা হাস্যোজ্জল , সজ্জন ও একজন নিরেট ভদ্রলোক সৈয়দ আবুল হোসেন ২৫ অক্টোবর প্রত্যুষে আল্লাহতা’লার ডাকে পরপারে চলে গেছেন। তাঁর মত পরোপকারী, দেশপ্রেমিক ও সফল মানুষ বাংলাদেশে বিরল। অথচ পদ্মাসেতু প্রকল্পে দুর্নীতির ষড়যন্ত্রের মিথ্যা অভিযোগে তাকে অনেক কষ্টভোগ করতে হয়েছে।
শোকবার্তায় মোশাররফ হোসেন ভূইয়া বলেন, আবুল হোসেন একজন ব্যতিক্রমী রাজনীতিক ছিলেন। কখনো মিথ্যাচার কিংবা অন্যের কুৎসা করতেন না। যেকোনো পরিস্হিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিশ্বস্ত ছিলেন। তাঁর নির্বাচনী এলাকা মাদারীপুর ৩ এর জনগনের কাছে তিনি ছিলেন অভিভাবকতুল্য শ্রদ্ধার পাত্র।
মোশাররফ হোসেন ভূইয়া স্মৃতিচারন করতে গিয়ে বলেন, মরহুম আবুল হোসেনের সাথে সেতু বিভাগের সচিব হিসেবে কাজ করতে যেয়ে আমি অত্যন্ত ঘনিষ্ট হয়ে উঠি। সদ্য বাস্তবায়িত ও বর্তমানে চলমান বহু মেগা প্রকল্পের তিনি ছিলেন পরিকল্পনাকারী। বেশকিছু প্রকল্প আমরা বাস্তবায়নও শুরু করেছিলাম যেগুলো ইতোমধ্যে শেষ হয়েছে। পদ্মাসেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলি টানেল, মেট্রোরেল এদের মধ্যে অন্যতম।
মোশাররফ হোসেন ভূইয়া আরো বলেন, সরকারি কর্মকর্তাদের সাথে তিনি সবসময় সদ্ভাব বজায় রাখতেন। তার শত্রুর সাথেও তিনি ভাল ব্যবহার করতেন।
এ ছাড়াও সৈয়দ আবুল হোসেন অতিশয় রুচিশীল ও শৃঙ্খলাপরায়ন ব্যক্তি ছিলেন। তাঁর মৃত্যুতে দেশবাসী একজন পরোপকারী, বিদ্যোৎসাহী সৎ মানুষকে হারাল। মহান আল্লাহ তাঁকে মাফ করে দিয়ে জান্নাত দান করুন। তিনি তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ