শিরোনাম :
বর্ষীয়ান আ.লীগ নেতা আ: মতিন সরকার এর ৩য় মৃত্যুবার্ষিকী আজ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন || শাকিল সভাপতি – সাধারণ সম্পাদক আজমিরী বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

নরসিংদীতে এলোপাতাড়ি গুলি ও কুপিয়ে একজনকে হত্যা

স্টাফ রিপোর্টার / ৩৩০ বার
আপডেট : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

  • নরসিংদীর পৌর শহরের কাউরিয়া পাড়া পৌর ঈদগা মাঠে এলোপাতাড়ি গুলি ও কুপিয়ে রানা মোল্লা নামে একজনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তুষার নামে অপর একজন গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়।
    ঘটনাটি ঘটে সোমবার (২৩ অক্টোবর) রাত ৯ টায় শহরের পৌর ঈদগাহ মাঠে।
    নিহত রানা মোল্লা (৩৬) শহরের কাউরিয়া পাড়া মহল্লার সাবেক থানা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মৃত আলী আকবর এর ছেলে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত আনুমানিক ৯ টার দিকে পৌর ঈদগাহ মাঠে বসে আড্ডা দিচ্ছিল রানা মোল্লা ও তুষার নামে এক সহযোগী। এ সময় পিছন থেকে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ও কোপাতে থাকে। সন্ত্রাসীরা রানা মোল্লার গাঢ়ের উপর কোপ দিয়ে গলা বিচ্ছিন্ন করে ফেলে। তার সাথে থাকা তুষারও গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে নরসিংদী সদর হাসপালের আবাসিক চিকিৎসক (আরএমও) মাহমুদুল কবির বাসার রানা মোল্লাকে মৃত্যু ঘোষণা করেন এবং গুলিবিদ্ধ তুষারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
    চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই রানার মৃত্যু হয়। অপরজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় আমরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।
    এ বিষয়ে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা মামলা হওয়ার কোন খবর পাওয়া যায়নি।
Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ