শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ২৪১ বার
আপডেট : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। জানাযায়, উত্তরার বাসা থেকে আজ সোমবার তাকে গ্রেফতার করা হয়। গত শনিবার ২২ অক্টোবর মনজুর এলাহী সহ ৪২ জনের বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক আইনে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছিল। দায়েরকৃত মামলায় নরসিংদী সদর উপজেলা বিএনপির ভার: সাধারণ সম্পাদক এবং জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকসহ চারজনকে গতকাল গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে গত শনিবার রাতে সদর উপজেলার চিনিশপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এই তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায় এ সময় তাদের কাছ থেকে ১৮টি ককটেল, সাদা প্লাস্টিকের একটি ব্যাগ, ১৭টি বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ, ২৫টি ছোট–বড় কাঠের লাঠি ও পাঁচটি ইটের টুকরা জব্দ করা হয়।
সদর থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলার চিনিশপুর এলাকায় দিদার হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় নাশকতার উদ্দেশ্যে বিস্ফোরণ ঘটানো, বিস্ফোরক উদ্ধার ও পুলিশের কাজে বাধা দেওয়ার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়।
এদিকে মামলার এজাহার সুত্রে জানা যায়, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সেক্রেটারি ফারুক উদ্দিন ভুইয়া, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আমিনুল হক বাচ্চু, খবিরুল ইসলাম বাবুল, চিনিশপুর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান তুহিন, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, সহ ৪২ জন নেতা কর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে।
এর মধ্যে জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর ছোট ভাই বিশিষ্ট ব্যাবসায়ী মাহাবুব হোসেন মনিরকে ৩৯ নম্বরের আসামি করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ