শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

মনোহরদীতে ৩ বিভাটেক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ

প্রতিনিধির নাম / ৩৬৫ বার
আপডেট : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

মনোহরদী সংবাদদাতাঃ নরসিংদীর মনোহরদীতে চালককে ছুরিকাঘাত করে বিভাটেক ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে শিবপুর উপজেলার দুলালপুর বাজার থেকে ছিনতাই হওয়া বিভাটেকসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার দশদোনা গ্রামের মৃত আবু তাহেরের পুত্র সোহাগ (২১), দুলাল মিয়ার পুত্র মাসুদ মিয়া (৩২), উত্তর নারান্দী এলাকার মৃত আব্দুল কাদিরের পুত্র শেখ ফরিদ-(১৯), ছোট শুকুন্দী এলাকার মৃত সোবাহান মিয়ার পুত্র নুরুল হক (৩০)। এ ঘটনায় মনোহরদী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। যাহার মামলা নং- ১৩/২৭/০৯/২০২৩, ধারা ৩৯৪ /৪১১ পেনাল কোড।

পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে পূর্ব পরিকল্পিতভাবে যাত্রী সেজে সোহাগ ও শেখ ফরিদ মনোহরদী উপজেলার হাতিরদিয়া বাজার হতে নারান্দী বাজারে যাওয়ার জন্য গন্ডারদীয়া গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে চালক হযরত আলী (৫০) এর বিভাটেক ভাড়া করে তারা। পথিমধ্যে বিভাটেক থামিয়ে নুরুল হক ও মাসুদ মিয়াকে সঙ্গে নেয়। পরে দশদোনা মাদ্রাসা পার হয়ে নারান্দী পাকা রাস্তায় পৌঁছলে পেছন দিক থেকে রশি দিয়ে বিভাটেক চালকের মুখ বেঁধে ফেলার চেষ্টা করে সোহাগ। ফরিদ ও মাসুদ বিভাটেক চালককে জাপটে ধরে। এসময় নুরুল হকের হাতে থাকা বাজারের ব্যাগ থেকে ছুঁড়ি বের করে চালক হযরত আলীকে পিঠে ও পেটের পাশে উপর্যুপরি ছুরিকাহত করে রাস্তার পাশে ফেলে রেখে বিভাটেক নিয়ে পালিয়ে যায়। এই ঘটনার সংবাদ পেয়ে ছিনতাইকারী গ্রেফতার ও বিভাটেক উদ্ধারে নামে  মনোহরদী থানা পুলিশ। পরে ২৬ সেপ্টেম্বর বিকেলে ঘটনার সাথে জড়িতদের শিবপুর উপজেলার দুলালপুর বাজার থেকে ছিনতাই হওয়া বিভাটেকসহ আটক করা হয়। সূত্র আরো জানায়, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করা হয়েছে।

মনোহরদী থানার অফিসার ইনচার্জ মো: ফরিদ উদ্দিন বলেন, ছিনতাইয়ের ঘটনায় মামলা রুজু করা হয়েছে। আটককৃত তিন আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্য্যাহত রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ