শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

নরসিংদীতে চেতনা পরিবারের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা

প্রতিনিধির নাম / ২১৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

চেতনা রিপোর্ট : নরসিংদীর নবাগত জেলা প্রশাসক ড. বদিউল আলম পাভেলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবিএম আজরাফ টিপু। ১৩ সেপ্টেম্বর বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা প্রদানকালে নরসিংদীর কৃতি সন্তান সাবেক এনবিআরের চেয়ারম্যান ও বর্তমানে জার্মানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেন ভূইয়ার লেখা পদ্মাসেতু সততা ও আত্মবিশ্বাসের বিজয় বইটি নবাগত জেলা প্রশাসকের হাতে শুভেচ্ছা স্বরূপ তুলে দেন চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবিএম আজরাফ টিপু।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার বার্তা সম্পাদক মাইনউদ্দিন সরকার, ব্যবস্থাপনা সম্পাদক আশিকুর রহমান ও কালাম ভূইয়াসহ চেতনা পরিবারের সকল সদস্যগণ। শুভেচ্ছা বিনিময়কালে নরসিংদী জেলাবাসীর কল্যাণে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে জেলা প্রশাসন সচেষ্ট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন নবাগত জেলা প্রশাসক ড. বদিউল আলম সকলের সহযোগীতায়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ