শিরোনাম :
বর্ষীয়ান আ.লীগ নেতা আ: মতিন সরকার এর ৩য় মৃত্যুবার্ষিকী আজ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন || শাকিল সভাপতি – সাধারণ সম্পাদক আজমিরী বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

নরসিংদীতে আরিয়ান পোল্ট্রি খামারকে দূষণের দায়ে জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর

স্টাফ রিপোর্টার / ২৫৮ বার
আপডেট : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

নরসিংদী শহরের বীরপুর এলাকায় পরিবেশ দূষণ, অব্যবস্থাপনা ও মুরগীর বিষ্ঠা মাছের খাবার হিসেবে ব্যবহার করার অভিযোগের সত্যতা পাওয়ায় আরিয়ান পোল্ট্রি খামারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। আজ রবিবার দুপুরে পরিবেশ অধিদপ্তরের ইনফোর্সমেন্ট শাখার পরিচালক মোহাম্মদ মাসুদ হাসান পরিচালক এ রায় দেন।


জানা যায়, বিষ্ঠার গন্ধে অতিষ্ঠ হয়ে গত ১২ মার্চ নরসিংদী জেলা পরিবেশ অধিদপ্তরে অভিযোগ দেন এলাকাবাসী। পরে, তদন্ত গত ১০ জুলাই তদন্ত করে তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় ইনফোর্সমেন্ট শাখায় তদন্ত প্রতিবেদন ও দুই পক্ষের শুনানি শেষে আজ রবিবার তাকে ৫০০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করে ও পুনারায় পরিবেশ দূষণের অভিযোগ পাওয়া গেলে তার ছাড়পত্র বাতিলের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়।
পরিবেশ অধিদপ্তরেরভইনফোর্সমেন্ট শাখার পরিচালক মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী বলেন, ” তার খামারের বিরুদ্ধে পরিবেশ দূষণের অভিযোগের সত্যতা পাওয়ায় নরসিংদী সদর উপজেলা বীরপুর এলাকার আরিয়ান পোল্ট্রি খামারের মালিক সালাউদ্দিন অরফে সেলিমকে ৫০,০০০ টাকা জরিমানার করা হয়েছে। তার বিরুদ্ধে একই অভিযোগের পুনারা ভিত্তি হলে ছাড়পত্র নবায়ন বাতিল করা হবে।”

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ