শিরোনাম :
বর্ষীয়ান আ.লীগ নেতা আ: মতিন সরকার এর ৩য় মৃত্যুবার্ষিকী আজ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন || শাকিল সভাপতি – সাধারণ সম্পাদক আজমিরী বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

নরসিংদীতে ইউপি সদস্যের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার / ১৬৬ বার
আপডেট : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

নরসিংদীর সদর উপজেলার নজরপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক সরকারের উপর হামলা ও প্রাননাশের প্রতিবাদে নুরুজ্জামান গংদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে নজরপর ইউনিয়ন পরিষদের সামনে নজরপুর ইউনিয়ন পরিষদ ও সর্বস্তরের জনগনের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভের আয়োজন করেন। এতে ওই ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ ও শত শত নারী-পুরুষ অংশ নিয়ে এ হামলার বিচার দাবি করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন- ইউপি সদস্য হাফিজ উদ্দিন, ইউপি সদস্য দেলোয়ার হোসেন, ইউপি সদস্য আরমান পাঠান, ইউপি সদস্য ইসমাইল হোসেন, ইউপি সদস্য ও নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকারী সদস্য ফারুক সরকার, সদর থানা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক আলী হোসেন, সেলিম মিয়া, আওয়ামী লীগ নেতা জামাল মিয়া প্রমুখ।
মানববন্ধনে ফারুক মেম্বার বলেন, লিলি বেগম বাদী হয়ে নুরুজ্জামানের বিরুদ্ধে জমি সংক্রান্ত বিরোধ ও মারধরের অভিযোগ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর। এ অভিযোগের বিরোধ মেটাতে আমাকে ও অলি মেম্বার কে দায়িত্ব দেন। উক্ত বিষয়টি মীমাংসা করতে চাইলে বিবাদী বিএনপির নেতা নুরুজ্জামান ও তার সহযোগীদের নিয়ে রাতের বেলা দা, ছুরি, চাপাতি, লেহার পাইপ, লাঠি নিয়ে আমার অফিসে এবং আমার উপর আক্রমণ করে। তারা আমাকে ও আমার সহযোগীকে এলোপাতাড়ি মারধর করে এবং প্রানে মেরে ফেলার চেষ্টা করে। তিনি আরও বলেন গত মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। এ পর্যন্ত থানা পুলিশ কোনো আসামী গ্রেপ্তার করতে পারেনি। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমি বিচার চাই, আসামীদের দ্রুত গ্রেপ্তার চাই।
উপস্থিত অন্যান্য বক্তাগন বলেন, নুরুজ্জামান স্থানীয় বিএনপির নেতা। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। আমরা ফারুক মেম্বারের উপর হামলা ও প্রাননাশের বিচারে দাবি এবং তার নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী নিকট জোর দাবি করছি। তা না হলে আইনশৃঙ্খলার অবনতি ঘটলে তার দায়ভার প্রশাসনকেই নিতে হবে বলে ব্যক্ত করেন।
উল্লেখ্য, ৫ সেপ্টেম্বর ( মঙ্গলবার) রাত পৌনে ১১টায় নবীপুর বালুয়াঘাট বাজারে ফারুক মেম্বারের ব্যক্তিগত অফিসে নুরুজ্জামান ও তার সহযোগীরা হামলা করে। এতে ফারুক মেম্বার ও তার সহযোগী গুরুত্বর আহত হয়। পরে ফারুক মেম্বার বাদী হয়ে নরসিংদী মডেল থানায় নুরুজ্জামান সহ ১০/১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ