শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

নরসিংদীতে পুলিশের পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও গাঁজাসহ গ্রেপ্তার-৪

স্টাফ রিপোর্টার / ২৩৬ বার
আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

নরসিংদীর সদর উপজেলার বাদুয়াচর ও ঘোড়াদিয়া এলাকা হতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও নরসিংদী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে ১টি সচল বিদেশি রিভলবার ৬ রাউন্ড গুলি ও ১০ কেজি গাঁজা সহ ৪ জনকে গ্রেপ্তার করেছেন।
তথ্যটি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন।
তিনি জানান, জেলা পুলিশ বিভিন্ন সময়ে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিভিন্ন সময়ে অস্ত্রধারী ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে থাকেন। এরই ধারাবাহিকতায় জেলা পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর দিক নির্দেশনায় অবৈধ অস্ত্র এবং মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ২৭ আগস্ট (রবিবার) রাত সাড়ে ৯টায় ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার এর নেতৃত্বে উপপরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর এলাকা থেকে ১টি বিদেশি রিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ দুই জনকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, শিবপুর উপজেলার গোবিন্দি গ্রামের মোঃ আল আমিন (২৮) ও সদর উপজেলার উত্তর ঘেড়াদিয়া গ্রামের জাহিদ গাজী (২২)।
অপরদিকে একইদিনে নরসিংদী মডেল থানা পুলিশের আরেক অভিযানে উপপরিদর্শক অভিজিৎ চৌধুরীর নেতৃত্বে এএসআই দীপক কুমার সাহা, মাসুদ রানা, নাদিরুল আলম সহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার সংঙ্গীতার মোড় হতে ১০ (দশ) কেজি গাঁজাসহ রায়পুরা উপজেলার কাশিপুর গ্রামের আঃ হাই মিয়ার ছেলে মোঃ শামীম মিয়া (৩০) ও শিবপুর উপজেলার কারারচর গ্রামের মোঃ কুদ্দুস মিয়ার ছেলে মোঃ আল আমিন @ আলামিন (২৯) কে হাতেনাতে গ্রেপ্তার করেন। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে এবং গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় পৃথক পৃথক অস্ত্র ও মাদক মামলা  দায়ের করা হয়েছে বলেও জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ