সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

রায়পুরা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও শোডাউন

শফিকুল ইসলাম / ১৪২৫ বার
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

  • নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রদলের সভাপতি পদ প্রার্থী সোহেল আহমেদ এর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও শোডাউন অনুষ্ঠিত হয়েছে। জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক দুই সোনালী ফসল নরসিংদী জেলা বিএনপি’র আহবায়ক জাতীয় বীর খায়রুল কবির খোকন,বিএনপি’র স্ব-নির্ভর বিষয়ক সম্পাদিকা অগ্নিকন্যা শিরিন সুলতানা, নরসিংদী জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা সিদ্দিকুর রহমান নাহিদ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত এর বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এই বিক্ষোভ মিছিল করা হয়।
    রবিবার (২৭ আগষ্ট) বিকেলে বিক্ষোভ মিছিলটি শ্রীরামপুর রেলগেইট বাজার থেকে শুরু হয়ে রায়পুরা বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। মিছিল শেষে বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশ করেন ছাত্রদলের নেতাকর্মীরা। সমাবেশে বিএনপি নেতাকর্মীদের নামে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী জানানো হয়।
    এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা আমিনুল ইসলাম নিলয়,ওবায়দুল হক রুবেল,সাইফুল,হিমেল, ইমন,আজিজুল, শ্রাবণ,শুভন নয়ন, তওহীদ,শাওন প্রমুখ।
Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ