শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

নরসিংদীতে বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে বৃক্ষরোপণ

স্টাফ রিপোর্টার / ৮৯৭ বার
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

নরসিংদীতে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের জন‍্য নির্ধারিত স্হানে রোটারী ক্লাব নরসিংদী বৃক্ষরোপণ করেছেন।সোমবার ( ২৮ আগষ্ট ) নরসিংদী শহরের বানিয়াছলে ফলজ,বনজ ও ঔষধিসহ বিভিন্ন প্রকার বৃক্ষরোপণ করেন।

রোটারী ক্লাব অব নরসিংদীর প্রেসিডেন্ট মো. নূরুল হক আফ্রাদ মিলনের সভাপতিত্বে বৃক্ষরোপণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক ও বুদ্ধি প্রতিবন্ধি অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি আবু নঈম মোহাম্মদ মারুফ খাঁন।
অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মো: মোস্তফা মনোয়ার, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু কাউছার সুমন, নরসিংদী প্রেসক্লাবে সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।
এছাড়াও স্কুলের পক্ষ থেকে প্রধান শিক্ষক মো: জসিম উদ্দিন
সরকার, শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীসহ রোটারিয়ান,সুশীল সমাজ ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের প্রতিষ্ঠানসহ বিভিন্ন জনকল্যাণ মূলক কাজে রোটারী ক্লাবের অংশ গ্রহনের জন‍্য সকল রোটারিয়ানদের ধন্যবাদ জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ