শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

রায়পুরায় জাতীয় শোক সভা ও উঠান বৈঠক

শফিকুল ইসলাম / ১৫৬ বার
আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

নরসিংদীর রায়পুরা উপজেলার পশ্চিমাঞ্চলের চরসুবুদ্ধি ইউনিয়ন তৃণমূল আ.লীগ ত্যাগী নেতাকর্মীদেরকে নিয়ে জাতীয় শোক সভা ও উঠান বৈঠক করেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৫(রায়পুরা) আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সাবেক অন্যতম সদস্য এডঃএবিএম রিয়াজুল কবির কাওছার।
আজ শুক্রবার (২৫ আগষ্ট) উপজেলার পশ্চিমাঞ্চলের চরসুবুদ্ধি ইউনিয়নের বড়ইতলা বাজার মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন তৃণমূল আ.লীগ ত্যাগী নেতাকর্মীদেরকে নিয়ে, বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস আলী সরকার এর সভাপতিত্বে জাতীয় শোক সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্য হয়ে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান এবং জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের শোকাহত আগষ্ট মাসের গভীর সমবেদনা শ্রদ্ধাঞ্জলি জানান।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এড:এবিএম রিয়াজুল কবির কাওছার বক্তব্যে বলেন,যদি আমাকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন দেন এবং আমি জাতীয় সংসদ নির্বাচনে সদস্য হিসেবে নির্বাচিত হতে পারি, আমি নরসিংদী-৫(রায়পুরা) আসনের দূর্গম চরাঞ্চলের নিলক্ষা ইউনিয়ন থেকে মুছাপুর ইউনিয়নের গৌরীপুর পর্যন্ত সর্বপ্রথমে মেঘনা নদীর বাধ নির্মাণ করব। দ্বিতীয় পর্যায়ে আমি আরও কাজ করবো নরসিংদী-৫(রায়পুরা)আসনটিকে তিনটি উপজেলায় বিভক্ত করে দিব।ইনশাল্লাহ।
এ সময়ে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ ইমাম উদ্দিন ভুঁইয়া,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম করিম,উপজেলা আওয়ামী যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মোঃহান্নান সরকার, পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি হারুন-উর রশিদ,আদিয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী, নরসিংদী জেলা শহর আওয়ামীলীগ সাবেক সদস্য মশিউর আলম কনক,মাহবুব আলম,নরসিংদী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ এনায়েত উল্লাহ ভুইয়া,নরসিংদী জেলা কৃষকলীগ সিনিয়র সহ-সভাপতি আশরাফ উদ্দিন ভুঁইয়া,চরসুবুদ্ধি ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাবেক সভাপতি বাদল মোল্লা, হাইরমারা ইউপির সদস্য সাইফুল ইসলাম,বীরমুক্তিযোদ্ধা আঃবাতেন, রাজীবসহ সকল ইউনিয়নের তৃণমূল আ.লীগ ত্যাগী নেতাকর্মীবৃন্দসহ উপস্থিত ছিলেন। বক্তব্যে সকল নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্য থাকার আহবান জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ