শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন

নরসিংদীতে পরিবহন শ্রমিক নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সভা

স্টাফ রিপোর্টার / ৩০২ বার
আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

নরসিংদী জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মৃধার নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে সদর উপজেলার সাহেপ্রতাব মোড়ে নরসিংদী জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন ও এলাকাবাসীর ব্যানারে এ প্রতিবাদ সভার আয়োজন করেন।
শীলমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে ও জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মৃধার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা। বিশেষ অতিথি ছিলেন, আন্ত:জেলা পরিবহন মালিক সমিতির আহ্বায়ক ও জেলা সড়ক পরিবহন মালিক/শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আঃ আজিজ, ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান ইউনিয়নের উপদেষ্টা মোতাহার হোসেন মৃধা, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আরমান সরকার প্রমুখ।
প্রধান বক্তা ছিলেন, ট্রাক, ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ফারুক সরকার।
এসময় বক্তারা বলেন, নরসিংদী জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদ্য বহিস্কৃত সভাপতি জাহাঙ্গীর সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ায় সংগঠনের সকল নেতাকর্মীর তার বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করে তাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে। গঠনতন্ত্র অনুযায়ীই তাকে থেকে বহিষ্কার করা হয়। এ ঘটনাকে পুঁজি করে কিছু কুচক্রী মহলের কথায় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মৃধার নামে ষড়যন্ত্রমূলক মামলা করে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন তারা। বক্তারা অভিযোগ করে বলেন, মিথ্যা মামলাকে পুঁজি করে ফায়দা হাসিলের চেষ্টা করছে জাহাঙ্গীর। একটি স্বার্থান্বেষী মহলের প্রত্যক্ষ ইঙ্গিতে কতিপয় ব্যক্তি কর্তৃক জনপ্রিয় শ্রমিক নেতা মোঃ জাকির হোসেন মৃধার নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এই ধরনের মিথ্যা মামলার মাধ্যমে শ্রমিকদের প্রাণের সংগঠনকে দমিয়ে রাখা যাবেনা। অবিলম্বে শ্রমিক নেতা জাকিরের বিরুদ্ধে কোর্টে যে মামলা করা হয়েছে তা প্রত্যাহার করে নিন অন্যথায় সকল পরিবহন শ্রমিক ঐক্যবদ্ধভাবে কঠোর আন্দোলন গড়ে তুলবে এবং আগামীতে আরো কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা। এসময় সংগঠনের কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ, আওয়ামী লীগের নেতাকর্মীসহ শীলমান্দি ইউনিয়নের কয়েকশ মানুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ