শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

নরসিংদীতে লুটপাটের মালামাল উদ্ধার

স্টাফ রিপোর্টার / ২৫৩ বার
আপডেট : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

নরসিংদী সদর উপজেলা আলোকবালী ইউনিয়নের খোদাদিলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার দোকান থেকে লুটপাট হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। খোদাদিলা গ্রাম থেকে সোমবার রাতে অভিযান চালিয়ে মালামাল গুলো উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন আলোকবালী ইউনিয়ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইউসুফ আলী।
জানা যায়, আলোকবালী ইউনিয়ন শাখার ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী হাসান আলী ও যুবলীগ কর্মী জাকির হোসেন গ্রুপের সাথে একই ইউনিয়নের বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিনের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিনের বিরোধ রয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, জাকির হোসেন ও জয়নাল আবেদিনের বিরুদ্ধে থানায় একাধিক অস্ত্র আইনে মামলা রয়েছে।
বিরোধের জেরে, গত ২০ জুলাই উভয় গ্রুপের মধ্যে দ্বন্দ্ব হলে হাজী হাসান আলী ও জাকির হোসেনের গ্রুপটি এলাকা ছাড়া হয়ে পড়ে। এ ঘটনার ধারাবাহিকতায় গত শনিবার (২০ আগস্ট) দিনগত রাতে হাজী হাসান আলীর নেতৃত্বে তার লোকজন গ্রামে আবারও প্রবেশ করছে এমন অভিযোগে ওই এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিয়ে জয়নাল আবেদিনের লোকজন জড়ো হয়। পরে, হাসান আলীর দোকানে লুটপাট করে ও একই এলাকার হালিমা আক্তারের বাড়ীতে আগুন দেয়া হয়। তবে, ঘটনায় হাসান আলী থানায় অভিযোগ করলেও হালিমা বেগম কোনো অভিযোগ করেন নি।
ওই ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে ৫ জনকে ঘটনাস্থল থেকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে অভিযোগ না থাকায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।
আলোকবালী ইউনিয়ন পুলিশ ফাড়ির ইনচার্জ ইউসুফ আলী বলেন, “ভুক্তভোগী হাজী হাসান আলীর অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে খোয়ানো জিনিসপত্র উদ্ধার করেছি। এগুলো আমাদের কাছে জব্দ আছে। আইনি প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হবে। তাছাড়াও, কিছু টেটাও উদ্ধার করা হয়েছে।”
এর আগে, গত ১৯ জুলাই, উভয় পক্ষের সংঘর্ষ হয় এবং উভয় গ্রুপের আটজন গুলি ও টেটাবিদ্ধ হয়ে আহত হয়। এ ছাড়াও পুলিশ ৮ জনকে গ্রেফতার করে পুলিশ এবং পাশাপাশি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ