সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

নরসিংদীতে ১১ ভরি স্বর্ণালংকার সহ আটক-৩

স্টাফ রিপোর্টার / ৩৫২ বার
আপডেট : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

নরসিংদীর সদর উপজেলার গনেরগাও গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের বাড়ি থেকে চুরি হওয়া ১১ ভরি স্বর্ণালংকার উদ্ধার ও ৩ জনকে আটক করেছেন নরসিংদী মডেল থানা পুলিশ।
তথ্যটি নিশ্চিত করেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। আটকৃতরা হলেন, পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত জামাল মিয়ার ছেলে জীবন হাসান (৩৩), জীবন হাসানের স্ত্রী ইয়াসমিন (২০) ও রায়পুরা উপজেলার উত্তর বাখারনগর গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে রাসেল (২৪)।
ওসি আবুল কাশেম ভূঁইয়া প্রতিনিধিকে জানান, গত ২৮ জুলাই (শুক্রবার) দুপুরে অজ্ঞাতনামা চোরেরা সদর উপজেলার শীলমান্দী ইউনিয়নের গনেরগাও গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের বাড়ির বসত ঘরের তালা ভেঙে ঘরের ভিতর থাকা প্রায় সাড়ে ১২ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।
উক্ত ঘটনার প্রেক্ষিতে শনিবার (১২ আগস্ট) নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) স্যার এর নির্দেশনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে উপপরিদর্শক রাশেদ মুন্সি ও সংগীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরি যাওয়া প্রায় ১১ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেন এবং চুরির সহিত জড়িত ৩ জনকে আটক করেন।
তিনি আরও জানান, আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ