শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

নরসিংদী জেলা পুলিশের অভিযান ১১ ডাকাত ৪ মাদক ব্যবসায়ী আটক। গাঁজা ও দেশীয় অস্ত্র উদ্ধার

মাইনউদ্দিন সরকার / ৩৯১ বার
আপডেট : বুধবার, ২ আগস্ট, ২০২৩

 নরসিংদী জেলা পুলিশের পৃথক পৃথক অভিযানে ১১ ডাকাত ও ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় ৫৮ কেজি গাঁজা ২ টি চাপাতি, ২ টি চাকুসহ ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে পুলিশ সুপার সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, মঙ্গলবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন সরকারের নেতৃত্বে এসআই সেকান্দর আলী নরসিংদী শহরের কাউরিয়াপাড়া লঞ্চঘাট থেকে ৬ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করেন, অপর আরেকটি অভিযানে এসআই আবুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে শিবপুরের ইটাখোলা থেকে ৪২ কেজি গাঁজাসহ একজনকে আটক করেন এবং বুধবার ভোরে নরসিংদীর ভেলানগর থেকে ১০ কেজি গাঁজাসহ দু’জনকে আটক করেন।
অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন সরকারের নেতৃত্বে এসআই নঈমুল ইসলাম মোস্তাক সঙ্গীয় ফোর্স নিয়ে শিবপুরের কারারচর থেকে ডাকাতির প্রস্তুতি কালে ৫ জন আন্ত: জেলা ডাকাতকে আটক করেন। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক, দুটি চাপাতি ও দুটি চাকূ উদ্ধার করেন। আরেকটি অভিযানে এসআই সাদেকুর রহমান জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শিবপুরের সাধারচর গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় জড়িত আরো ৬ জন আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আটক করেন। এসময় একজনের কাছ থেকে লুণ্ঠিত একটি মোবাইল উদ্ধার করেন।
আটককৃতদের বিরুদ্ধে শিবপুর ও নরসিংদী মডেল থানা মামলা রুজু করা হয়েছে।
প্রেসব্রিফিং কালে আরো উপস্থিত ছিলেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী, শামসুল আরেফিনসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীগণ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ