শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

রাষ্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে নরসিংদীতে জামায়াতের ৬ নেতাকর্মী আটক

স্টাফ রিপোর্টার / ২৬৬ বার
আপডেট : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

নরসিংদীতে রাষ্ট্র বিরোধী কর্মকান্ড ও নাশকতার চেষ্টার সময় জামায়াতে ইসলাম এর ৬ জন নেতাকর্মীকে ১৫টি তাজা ককটেল সহ গ্রেপ্তার করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ জয়নাল আবেদীন (৬২), মোঃ আব্দুল মান্নান (৬৩), কাজী নুর মোহাম্মদ (৪৪), মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া, মোঃ ফেরদৌস আহমেদ (৪২), ও মোঃ নাজির উদ্দিন ভূঁইয়া (৪৮)। 
এরা সকলেই নরসিংদী সদর উপজেলার জামায়াতে ইসলামীর চিনিশপুর ইউনিয়ন শাখার সদস্য বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন। 
রবিবার (৩০জুলাই) বিকাল সাড়ে ৪টায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার এর নেতৃত্বে ডিবির একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে  শিবপুর উপজেলার পুটিয়া বাজারে কিছু লোক রাষ্ট্র বিরোধী কর্মকান্ড ও নাশতকার করার উদ্দেশ্যে জড়ো হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি অভিযান পরিচালনা করে জামায়াতে ইসলামীর ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে ১৫টি তাজা ককটেল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত প্রত্যেকেই বাংলাদেশ জামায়াতে ইসলামীর সক্রিয় সদস্য এবং তাদের কাছ থেকে উদ্ধার হওয়ার ককটেল দিয়ে দিয়ে তারা নাশকতা মূলক কর্মকান্ডের মাধ্যমে রাষ্ট্রকে অস্থিতিশীল করার পরিকল্পনা করছিল। গ্রেপ্তারকৃতদের ব্যক্তিদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মামলা দায়ের  প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ