শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

স্টাফ রিপোর্টার : / ৪৯৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

ছাত্রদল নেতা সাদেক ও আশরাফুল হত্যা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন নরসিংদীর বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত।
আদালত সুত্রে জানাযায়, নরসিংদীতে ছাত্রদলের অভ্যন্তরীন কোন্দলকে কেন্দ্র করে গত ২৫ মে সাদেকুর রহমান ও আশরাফুল ইসলাম নামে ছাত্রদলের দুই নেতা নিহতের ঘটনায় বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকনও তার সহধর্মীনি শিরীন সুলতানাসহ ৩০ জনের নামে নরসিংদী মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়। উক্ত হত্যা মামলায় গত ৫ জুন খায়রুল কবির খোকন উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জন্য আগাম জামিন লাভ করেন এবং উচ্চ আদালত ৬ সপ্তাহের মধ্যে নিন্ম আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন। তারই প্রেক্ষিতে গত ১৩ জুলাই খায়রুল কবির খোকন নরসিংদী জেলা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন তিনি। জেলা জজ আদালত ২৭ জুলাই পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। আজ বৃহস্পতিবার ২৭ জুলাই জেলা দায়রা জজ আদালতে স্থায়ী জামিন শুনানীর তারিখ ছিল। খায়রুল কবির খোকন আদালতে হাজির না হয়ে আইনজীবির মাধ্যমে সময়ের জন্য আবেদন করলে, বিজ্ঞ আদালত তার সময়ের আবেদন না মঞ্জুর করেন।
বাদীপক্ষের আইনজীবি শফিকুল ইসলাম জানান, আসামী খায়রুল কবির খোকন উচ্চ আদালত থেকে অর্ন্তবর্তীকালীন জামিন নিয়েছিলেন। আজ জামিনের শুনানী ছিলো, কিন্তু আসামী আদালতে উপস্থিত না হয়ে আইনজীবির মাধ্যমে সময় প্রার্থণা করেন। বিজ্ঞ আদালত তার সময়ের আবেদন না মঞ্জুর করে, গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ