শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

নরসিংদীতে বন্দুক ও কার্তুজ সহ গ্রেপ্তার-১

স্টাফ রিপোর্টার / ৩৬০ বার
আপডেট : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

সদর উপজেলার আলোকবালি এলাকা থেকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ সহ নাজমুল নামে এক সন্ত্রাসীকে আটক করেছেন নরসিংদী মডেল থানা পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) সকালে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন তথ্যটি নিশ্চিত করেন। তিনি জানান, গত বৃহস্পতিবার (২০জুলাই) নরসিংদী সদর উপজেলার আলোকবালি ইউনিয়নে নরসিংদী মডেল থানার উপপরিদর্শক মোঃ ইউসুফ আলী খান ও সঙ্গীয় ফোর্সসহ আইনশৃঙ্খলা ডিউটি পালনকালে গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৬টায় খোদাদিলা মধ্যপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র সহ সজ্জিত হয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয় গ্রুপের লোকজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে পুলিশের অভিযানে প্রতিপক্ষের টেটার আঘাতে আহত অবস্থায় খোদাদিলা মধ্যপাড়া শফিকুল ইসলাম এর বাড়িতে লুকানো অবস্থায় রায়পুরা উপজেলার হরিপুর গ্রামের সুধন শিকদারের ছেলে নাজমুল (২৪) কে আটক করে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ ও কার্তুজের খোসা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন পেশাদার ভাড়াটিয়া সন্ত্রাসী। তার বিরুদ্ধে ইতিপূর্বে রায়পুরা থানায় দাঙ্গা ও বিস্ফোরক সহ একাধিক মামলা রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ