শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

নরসিংদীতে ডাকাতির প্রস্ততিকালে একটি প্রাইভেট কার  ও দেশীয় অস্ত্রসহ ৫ জন ডাকাত গ্রেফতার

মাইনউদ্দিন সরকার / ২২৩ বার
আপডেট : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

নরসিংদী  জেলা গোয়েন্দা শাখার একটি দল নরসিংদী মডেল থানাধীন ভেলানগরে অভিযান চালিয়ে সততা হাসপাতালের সামনে ঢাকা সিলেট মহা-সড়কের পাকা রাস্তার উপর হতে ডাকাতির প্রস্তুতি কালে মো: আব্দুল আউয়াল, মো: আবিদ হাসান, মো: ইমরান, শাকিল আহমেদ ও আফজাল আহমেদ জনি নামে  ৫ আন্ত: জেলা ডাকাতকে গ্রেফতার করেছে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) সামসুল আরেফিন গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেন। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহার করার জন্য  তিনটি চা-পাতি, দুইটি ছুরি ও একটি প্রাইভেটকার উদ্ধার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ