শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

নবাগত পুলিশ সুপার এর সাথে সদর প্রেসক্লাবের সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময

স্টাফ রিপোর্টার / ৩০৮ বার
আপডেট : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

নরসিংদী সদর প্রেস ক্লাবের সভাপতি শাহ মোঃ কাউছার হোসাইন এর পরামর্শে নরসিংদীতে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) মহোদয়ের সাথে নরসিংদী সদর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সদর প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ ।
উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল, সহ-সভাপতি ফজলুল হক চৌধুরী খোকা, ডাক্তার শরিফ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান পিটু, প্রচার সম্পাদক মাইনুদ্দিন সরকার, দপ্তর সম্পাদক রেজাউল করিম, সাংবাদিক নাজিম উদ্দিন, ওবায়দুল ইসলাম,কাওছার মিয়া, মোরশেদ, আবু সাঈদ চৌধুরী, আকিকুল ইসলাম, আব্দুস সালাম, কামাল সরকার, এস আলম, আলতাব হোসেন, আলম মৃধা, হারুন, সহ অন্যান সাংবাদিক সংগঠনের প্রায ৪০ জন গণমাধ্যম কর্মী । নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) সাংবাদিকদের সুখে দুঃখে পাশে থাকার আশ্বাস দেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য আহ্বান জানান তিনি নরসিংদীর আইন-শৃঙ্খলার উন্নয়ন ও সাংবাদিক সংগঠনের বিভিন্ন বিষয়ের অবগত করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ