শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে গাড়ীসহ ৭৯২ ক্যান বিয়ার ও ২০৫ পিস ইয়াবাসহ আটক ৩

স্টাফ রির্পোটার / ২৯৯ বার
আপডেট : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে একটি প্রোবক্স প্রাইভেটকারসহ ৭৯২ পিস বিয়ার ও ২০৫ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অর্র্নিবাণ চৌধুরী সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেন।
সংবাদ সম্মেলনে অর্নিবাণ চৌধুরী জানান, নবাগত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এর দিক নির্দেশনায়,জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল বাশারের নেতৃত্বে এসআই নঈমুল ইসলাম মোস্তাক অভিযান চালিয়ে সোমবার রাতে পলাশ উপজেলার ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর টোলপ্লাজা থেকে একটি প্রোবক্স গাড়ী থেকে ৭৯২ ক্যান বিয়ারসহ তপন চন্দ্র শীল ও কবির নামে ২ জনকে আটক করেন। জেলা গোয়েন্দা পুলিশের অপর আরেকটি অভিযানে এসআই শেখ সেকান্দার আলী অভিযান চালিয়ে সদর উপজেলার বিলাসদী আল্লাহু চত্ত্বর এলাকা থেকে ২০৫ পিস ইয়াবাসহ গোলাপ মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে পলাশ ও নরসিংদী মডেল থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন, জেলা গোয়েন্দা পুলিশে ওসি আবুল বাশার, এসআই নঈমুল ইসলাম মোস্তাক।
সংবাদ সম্মেলন শেষে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ