শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

নরসিংদীতে সিগারেট খাওয়ার ম্যাচ চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে যুবকের কব্জি কেটে দিয়েছে সন্ত্রাসীরা

মাইনউদ্দিন সরকার / ২২৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা বাজারে সামান্য কথা কাটাকাটির জেরে একজনের হাতের কব্জী কেটে দিয়েছে সন্ত্রাসীরা। জানা যায় গতকাল বুধবার (৫ জুলাই) বিকেলে ডাঙ্গা বাজারের পাশে সিগারেট খাওয়ার জন্য ম্যাচ চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় আরিফ ও শফিকুল ইসলাম নামে দুজনের। এই কথা কাটাকাটি করার সময় আরিফ শফিককে শায়েস্তা করার হুমকি দেয়। এরই জের ধরে আজ বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে হারুন নামে একজন শফিকুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ডাঙ্গা বাজারের পার্শ্ববর্তী জমিদার বাড়ীতে। সেখানে যাওয়ার পর পূর্ব থেকে উৎ পেতে থাকা আরিফ,লিটন, কাইয়ুম চাপাতি দিয়ে কুপাতে থাকে। চাপাতির কোপে শফিকুলের দু’হাতের কব্জি কেটে যায়। পরে তার ডাক – চিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর জখমের কারণে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা রেফার্ড করেন। আহত শফিকুল ইসলাম ডাঙ্গা গ্রামের মুফিদ আলীর ছেলে। শফিকুলের বাবা মুফিদ আলী বলেন, শুনেছিলাম গতকাল কামাল মেম্বারের শালা আরিফের সাথে আমার ছেলের কথা কাটাকাটি হয়েছিলো। এরই জের ধরে আজ সকালে আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে উকিলের বাড়ির পাশে নির্জন স্থানে কুপিয়ে দুহাতের কব্জি কেটে ফেলে। এক হাতের কব্জি পুরো আলগা হয়ে গেছে। সে এখন ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন আছে। কামাল মেম্বার স্থানীয় প্রভাবশালী ও ডাঙা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই এর বিশ্বস্থ হাতিয়ার হিসেবে পরিচিত। সে সুবাদে তার শালা আরিফ সন্ত্রাসী বাহিনী নিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে পলাশ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস জানান, ডাঙা বাজার একজনের কব্জি কেটে ফেলেছে বল শুনেছি। বিষয়টি জানার জন্য আমাদের লোক পাঠিয়েছি। তবে আমি কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবো।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ